ইনসাইড পলিটিক্স

জামালপুরে আ. লীগের সম্মেলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান


প্রকাশ: 28/11/2022


Thumbnail

ডিসেম্বর মাসে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন দলের কেন্দ্রীয় নেতারা। সোমবার (২৮ নভেম্বর) বিকালে জামালপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে এই আহ্বান করেন দলের জ্যেষ্ঠ পর্যায়ের নেতারা।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে ভোটের মাঠে। লাঠি আর আগুন নিয়ে আসলে প্রতিরোধ করা হবে। খেলা হবে অস্ত্র পাচারের বিরুদ্ধে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা হবে দুনীতির বিরুদ্ধে। আরেক বার দরকার শেখ হাসিনা সরকার। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। সম্মেলনে নিজ বক্তব্যে বিএনপির উদ্দেশ্যে নানক বলেন, ওরা আবারও ২১একুশে আগস্ট ঘটাতে চায়। ওরা আবার একটি হাওয়া ভবন তৈরি করতে চায়। ওরা আবার দেশকে পিছনে নিয়ে যেতে চায়। কিন্তু আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এবং জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। এখন জনগণ সিদ্ধান্ত নিবে- তারা কি পিছনের দিকে যাবে, নাকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের জ্যৈষ্ঠ এই নেতা বলেন, সারাদেশে আওয়ামী লীগ সরকারের বিগত দিনের এতো এতো উন্নয়ন হয়েছে সেগুলো জনসাধারণের কাছে তুলে ধরতে হবে। এ সকল উন্নয়নের কথা জনগণের কানে পৌঁছে দিতে হবে। নেত্রীর হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের পক্ষে জনসম্পৃক্ততা বাড়াতে হবে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, সামনে বিজয়ের মাসে। বিজয়ের মাসে বিএনপি-জামায়াতকে প্রতিরোধ করতে হবে। আর কোন ধরনের ষড়যন্ত্র করলে কোন ছাড় দেওয়া হবে না। এজন্য সকলকে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, সকল ভেদাভেদ ভুলে আগামী সংসদ নির্বাচনে জামালপুর জেলার পাঁচটি আসনকে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত নেবে সে সিদ্ধান্তকে মেনে নিয়ে এক যোগে কাজ করতে হবে। আজকে যারা নেতৃত্বে আসবে তাদের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ সামনের দিকে এগিয়ে নেয়ার উদাত্ত আহ্বান জানান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য মারুফা আক্তার পপি, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

পরে অনুষ্ঠানে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগ এড. মুহাম্মদ বাকী বিল্লাহকে সভাপতি, বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদককে সিনিয়র সহ-সভাপতি হিসেবে ফারুক আহম্মেদের নাম ঘোষণা করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭