কালার ইনসাইড

প্রতারণার শিকার অনন্ত জলিল!


প্রকাশ: 06/12/2022


Thumbnail

নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। অসম্ভবকে সম্ভব করাই তার কাজ। বিজ্ঞাপনের সংলাপের মতো বাস্তবেও এর প্রমাণ দিয়েছেন তিনি। আধুনিক প্রযুক্তিতে বিগ বাজেটের সিনেমা নির্মাণ করে এরই মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন এই নায়ক। সর্বশেষ অনন্ত অভিনীত ‘দিন দ্যা ডে’ সিনেমাটি মুক্তি পায়। এবার মুক্তির অপেক্ষায় রয়েছে বিগ বাজেটের সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’। এই সিনেমায় অভিনয় করেছেন চার দেশের শিল্পীরা। 

সিনেমাটির অফিসিয়াল টিজার প্রকাশের আগেই নেট দুনিয়ায় ভাসছে টিজার। এ নিয়ে মুখ খুলেন অনন্ত-বর্ষা। ভক্তদের প্রতারণা থেকে সাবধান থাকার জন্য এই তারকা দম্পতি জানান- বন্ধুরা, আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে নেত্রী দ্যা লিডারের যে টিজারটি আপনারা দেখেছেন তা অফিসিয়াল টিজার নয়। ফ্যানরা অতি উৎসাহে তা বানিয়েছে। শুটিং চলাকালীন দর্শকদের মোবাইলে ধারণকৃত ও অন্যান্য  মুভির ফুটেজ ব্যবহার করে টিজারটি বানানো। নেত্রী দ্যা লিডারের টিজার প্রকাশ করার আগে অবশ্যই আমরা আমাদের  ভেরিফাইড ফেসবুক পেইজের মাধ্যমে  জানাবো।

এদিকে, অনন্তর ‘দিন দ্য ডে’ সিনেমা নিয়ে জটিলতায় অনন্ত জলিলকে তলব করেছেন তেহরানের একটি আদালত। এমনটাই বলছেন ‘দিন-দ্য ডে’ চলচ্চিত্রের ইরানি পরিচালক মুর্তজা আতশ জমজম। 

এ বিষয়ে গণমাধ্যমকে অনন্ত জলিল বলেন, সে যদি মামলা করে থাকে তাহলে করতে পারে। আমি ভিনদেশি, আমাকে তো আর নিয়ে যেতে পারবে না। আর সে মামলা করেছে তো কী হয়েছে, আমিও মামলা করেছি। আমি ভদ্র বলেই মামলা করা নিয়ে উচ্চবাচ্য করিনি। জমজম তেহরানে মামলা করেছে, আমি ঢাকায় মামলা করব। আমি সত্যের পথে আছি।
 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭