কালার ইনসাইড

আদম পাচার নিয়ে ‘বউয়ের বিদেশ যাত্রা’


প্রকাশ: 12/07/2023


Thumbnail

বউকে বিদেশ পাঠানো নিয়ে গ্রামীন প্রেক্ষাপটে নির্মিত হয়েছে নাটক ‘বউয়ের বিদেশ যাত্রা’। জিয়াউদ্দিন আলমের কাহিনী ও পরিচালনায় নতুন নাটকটি দেখা যাচ্ছে লেজার ভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। সমাজের কিছু অসাধূ আদম পাচারকারীর কাহিনী নিয়ে নির্মিত হয়েছে এ নাটক। বউয়ের বিদেশ যাত্রা’ নাটকের সংলাপ এবং চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসাইন দিল।

নির্মাতা জানান, লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে নাটকটি ৯ জুলাই বিকেল ৩টায় প্রকাশ হয়েছে। আবহ সংগীত করেছেন অনুরুদ্ধ শুভ এবং চিত্রগ্রহণ করেছেন আমির হামজা, সম্পাদনা ও কালার করেছেন টিডি দিপক। 

নাটক নিয়ে জনপ্রিয় পরিচালক জিয়াউদ্দিন আলম বলেন, জামিলকে নিয়ে আমার ৪ নম্বর প্রডাকশন এটি। এর আগে প্রবাসী ও মধ্যবিত্তদের গল্পে ৩টি নাটক করেছি আমরা। সেগুলো হিট ছিল। আশা করছি এবারেও হিট হবে নাটকটি। আমি মনে করি ‘বউয়ের বিদেশ যাত্রা’ নাটকটি মানুষকে বিনোদনের পাশাপাশি সচেতনও করবে।’ গত দুইদিনে বউয়ের বিদেশ যাত্রা নাটকের ক্লিপ লেজান ভিশনের ফেইসবুক পেইজে ৫ লিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন।

নাটকটি আশাবাদী অভিনেতা জামিল হোসেনও। তিনি মনে করেন, এই নাটক আদম পাচারকারীদের ব্যাপারে সর্তক করবে সবাইকে।

নাটকটিতে  জামিল হোসেন ছাড়াও আরও অভিনয় করেছেন ইমু সিকদার, সেলজুক তারিক, নূরে কাঞ্চন, ফাতেমা হিরা, আহমেদ ইশতিয়াক, নাসির উদ্দিন বুলবুলসহ অনেকে। ব


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭