কালার ইনসাইড

রাজ রিপার অভিযোগ মুখ খুললেন মোস্তফা কামাল


প্রকাশ: 30/09/2023


Thumbnail

রাজধানীর মিরপুরে ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। এই খেলায় মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের টিমের খেলার সময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে।

এদিকে ঘটনার পর সামাজিক মাধ্যমে রাজ রিপা জানান, তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছেন শরিফুল রাজ। সেইসঙ্গে মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ আনেন তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মোস্তফা কামাল রাজ।

রাজ রিপার অভিযোগ অস্বীকার করে মোস্তফা কামাল রাজ বলেন, ‘খেলায় উত্তেজনার বশে অনেক কিছুই ঘটে যায়। এবং সেটা সেখানেই শেষ হয়ে যায়। এটা এমনই একটি ঘটনা। রাজ রিপা আমার নামে যে অভিযোগ করেছে সেগুলো সত্য নয়।’

এরপর তিনি বলেন, ‘নিজেদের মধ্যে একটা মিস-আন্ডারস্ট্যান্ডিং হয়েছে কোনও একটা কারণে। এটা আমরা নিজেরা নিজেরাই সমাধান করতে চাই। এর বাইরে কিছু বলতে চাই না। বড় ভাইরা যারা সিনিয়র শিল্পী রয়েছেন তারা বিষয়টি সমাধান করতে পারবেন বলে বিশ্বাস করি আমি।’

এদিকে ইস্পাহানি ব্লাস্টার্সের অধিনায়ক শিহাব শাহীন জানিয়েছেন ঘটনাটি নিয়ে এরইমধ্যে সিনিয়র শিল্পীদের মধ্যে আলোচনা হয়েছে। আজ অধিনায়করা ও আয়োজক কমিটি এই বিষয়ে কথা বলতে এক টেবিলে বসছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭