কালার ইনসাইড

তুফানের গতিতেই ছাড়পত্র পেলো রাফী-শাকিবের ‘তুফান’


প্রকাশ: 05/06/2024


Thumbnail

রায়হান রাফী যেন একের পর এক জাদু দেখিয়ে চলেছেন। ঈদের সময় যখন অন্যান্য আলোচিত ছবির শুটিং থেকে সেন্সর প্রক্রিয়া পর্যন্ত যেতে হিমশিম খেতে হয়, সেখানে রাফী অনেকটা তুফানের গতিতেই হাতে পেয়ে গেছেন ‘তুফান’-এর ছাড়পত্র। তুফানের গতিতে সব শেষ করে তিনি যেন আরাম করছেন নির্মাতা হিসেবে!

ছবিটির প্রযোজনায় আছে বাংলাদেশ এবং ভারতের তিনটি প্রধান প্রতিষ্ঠান—আলফা আই, চরকি, এবং কলকাতার এসভিএফ। এতে শাকিব খানের সঙ্গে আছেন কলকাতার মিমি ও বাংলাদেশের নাবিলা। ‘লাগে উরাধুরা’ গানটি প্রকাশের পর শাকিব-মিমির রসায়ন ইতিমধ্যে আগুন ধরিয়ে দিয়েছে। মনে করা হচ্ছে, ছবিটি শাকিব খান ও রায়হান রাফীর পূর্ববর্তী সব সাফল্যকে ছাপিয়ে যাবে।

শাকিব খানের স্বপ্ন, একদিন তার সিনেমা শত কোটি টাকা আয় করবে। তিনি বলেন, 'আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি, কবে আমাদের সিনেমা ১০০ কোটির ক্লাবে যাবে। সেই দিন খুব দূরে নয়, যেদিন আমাদের সিনেমার জন্য ১০০ কোটি টাকাও কম মনে হবে। উত্তর আমেরিকায় বাংলা সিনেমার প্রায় ২৫-৩০ লাখ দর্শকের একটি বড় বাজার তৈরি হয়েছে। এখন দুই ইন্ডাস্ট্রির সমন্বয়ে কাজ করা হচ্ছে,যেটা খুবই ভালো ব্যাপার।’

ছাড়পত্র হাতে পেয়ে কেমন লাগছে? এর উত্তরে রায়হান রাফী বলেন, ‘দেশের সবচেয়ে বড় সুপারস্টারের ছবি এটি। ইনশাআল্লাহ, ছবিটি ইতিহাস হয়ে থাকবে। আর ছাড়পত্র পেয়ে খুব ভালো লাগছে। টানা যে সংগ্রামের মধ্য দিয়ে গেছি, সেটার একটি ভালো ফলাফল হলো এই ছাড়পত্র। মাঠের যুদ্ধ আপাতত শেষ, এবার শুরু হবে হলের যুদ্ধ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭