কালার ইনসাইড

'কল্কি ২৮৯৮ এডি’র নতুন পোস্টারে সকলের নজর কাড়লেন দীপিকা


প্রকাশ: 10/06/2024


Thumbnail

আজকের ট্রেলার মুক্তির আগে, সাই-ফাই ফ্যান্টাসি অ্যাকশন ড্রামা ‘কল্কি ২৮৯৮ এডি’-এর দীপিকা পাড়ুকোনের প্রথম লুক পোস্টার প্রকাশিত হয়েছে। ‘কল্কি ২৮৯৮ এডি’-এর অফিসিয়াল হ্যান্ডেল থেকে গতকাল সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি শেয়ার করা হয়, যেখানে ক্যাপশনে লেখা ছিল, ‘তার সাথেই শুরু হবে আশা’। এই ছবিতে দীপিকা ছাড়াও অভিনয় করছেন প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দিশা পাটানি। এই মহাকাব্যিক সাইন্স ফিকশন ও অ্যাকশন ড্রামার ট্রেলার ১০ই জুন অর্থাৎ আজই কিছুক্ষণ পরেই মুক্তি পেতে চলেছে।     

নাগ অশ্বিন পরিচালিত এবং হিন্দু শাস্ত্র দ্বারা অনুপ্রাণিত এই ছবিটি পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বে, ২৮৯৮ খ্রিস্টাব্দে সেট করা হয়েছে। এটি পরিকল্পিত কল্কি সিনেমাটিক ইউনিভার্সের প্রথম চলচ্চিত্র।   

৬০০ কোটি টাকা বাজেটে নির্মিত, কল্কি হলো সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্র। এর সঙ্গীত পরিচালনা করেছেন সন্তোষ নারায়ণন, সিনেমাটোগ্রাফি করেছেন জোর্দজে স্টোজিলজকোভিচপ্রোডাকশন ডিজাইন করেছেন নিতিন জিহানি চৌধুরি এবং সম্পাদনা করেছেন কোতাগিরি ভেঙ্কটেশ্বর রাও।

সিনেমাটি প্রথমে ২০২৪ সালের ৯ই মে মুক্তির জন্য নির্ধারিত ছিল, কিন্তু ২০২৪ সালের ভারতীয় সাধারণ নির্বাচনের কারণে মুক্তি স্থগিত করা হয়। এখন এটি ২০২৪ সালের ২৭ই জুন বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭