কালার ইনসাইড

বহুল প্রতীক্ষিত 'কল্কি ২৮৯৮ এডি'এর ট্রেলার প্রকাশ


প্রকাশ: 11/06/2024


Thumbnail

দুই ধাপে পেছানো হয়েছে প্রভাস-দীপিকার আসন্ন চলচ্চিত্র ‘কল্কি ২৮৯৮ এডি’র মুক্তি। অবশেষে এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। সোমবার (১০ জুন) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার, যা ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে।

নাগ অশ্বিন পরিচালিত এই সাই-ফাই সিনেমার মারকাটারি অ্যাকশনের ঝলক দেখেই ভক্তদের চোখ কপালে উঠেছে। ট্রেলারের শুরুতেই দেখা যায় কাশীর, যা পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত। দুষ্ট শাসক শাশ্বত চট্টোপাধ্যায় শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। জনতাকে তার নাগপাশ থেকে উদ্ধারের জন্য ঈশ্বরের পৃথিবীতে আসা কার্যত নিশ্চিত। অশ্বত্থামারূপী অমিতাভ বচ্চনের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, দীপিকা পাড়ুকোনের চরিত্র পদ্মার গর্ভেই জন্ম নেবেন ঈশ্বর। তাই খলনায়ক শাশ্বত ও তার সেনা পদ্মা এবং তার গর্ভস্থ সন্তানকে হত্যা করতে উদ্যোগী। অন্যদিকে, পদ্মাকে রক্ষার দায়িত্বে থাকবেন অশ্বত্থামা।

ট্রেলারে দেখা যায়, ভৈরবের চরিত্রে প্রভাস। শাশ্বতের সামনে দাঁড়িয়ে বীরদর্পে তিনি ঘোষণা করেন, ‘আমি ছাড়া তাকে কেউ তোমার সামনে আনতে পারবে না।’ হিন্দু পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে সাজানো এই ট্রেলারের শেষে টাক মাথার এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতে দেখা যায়। তিনি আর কেউ নন, দক্ষিণী সুপারস্টার কমল হাসান। প্রস্থেটিক মেকআপে একদম অচেনা অবতারে সিনেমাটিতে ধরা দেবেন তিনি।

‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পাবে ২৭ জুন। সিনেমাটির হিন্দি ভার্সনে প্রভাসের কণ্ঠে শোনা যাবে শরৎ কেলকার কণ্ঠস্বর। ট্রেলার মুক্তির পর ‘কল্কি’ ঘিরে দর্শকদের উন্মাদনা এখন তুঙ্গে। ভক্তরা অধীর আগ্রহে সিনেমাটির মুক্তির দিনক্ষণের অপেক্ষায় রয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭