কালার ইনসাইড

আমি আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে ইচ্ছুক: প্রিয়ামণি


প্রকাশ: 28/06/2024


Thumbnail

দক্ষিণ ভারতীয় সিনেমার পর বলিউডেও নিজের জায়গা বেশ শক্ত করে নিয়েছেন অভিনেত্রী প্রিয়ামণি। শাহরুখ খান এবং অজয় দেবগনের মতো বলিউডের সুপারস্টারদের সঙ্গে কাজ করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ামণি আরেক বলিউড নায়কের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং তাঁর প্রশংসা করেছেন।

শাহরুখ খানের "জওয়ান" ছবিতে প্রিয়ামণি অভিনয় করেছিলেন। অজয় দেবগনের সঙ্গে "ময়দান" ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করেছে। "আর্টিকেল ৩৭০" ছবিতেও তাঁর শক্তিশালী অভিনয় প্রশংসিত হয়েছে। দক্ষিণের পাশাপাশি বলিউডেও তিনি ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছেন। শাহরুখ ও অজয়ের পর প্রিয়ামণি আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে চান। তিনি বলেন, "আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে চাই। তিনি একজন অসাধারণ অভিনেতা এবং সবসময় সঠিক চিত্রনাট্য নির্বাচন করেন। 'আন্ধাধুন' এবং 'আর্টিকেল ১৫' ছবিতে তাঁর অভিনয় সত্যিই অসাধারণ ছিল। তিনি চরিত্রের গভীরে গিয়ে অভিনয় করতে জানেন। 'বালা' এবং 'ভিকি ডোনার' এর মতো ছবিতে তাঁর কাজ তা প্রমাণ করে।"

প্রিয়ামণিও সবসময় শক্তিশালী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। চিত্রনাট্য নির্বাচনের বিষয়ে তিনি বলেন, "আমি সবসময় ভালো চিত্রনাট্য পাওয়ার জন্য খেটে যাচ্ছি। সঠিক চিত্রনাট্য নির্বাচন করার চেষ্টা করি, কারণ আমি সবসময় ছবির গুণগত মানে বিশ্বাস করি। ২০০৬ সালের পর থেকে আমি অনেক কাজ করেছি। কিছু ছবি সফল হয়েছে, কিছু হয়নি। একসময় ভালো চিত্রনাট্য না পাওয়ার কারণে আমি কাজ করতাম না। কিন্তু 'চেন্নাই এক্সপ্রেস' ছবির পর থেকে অনেক ছবির প্রস্তাব আসতে শুরু করে। দক্ষিণি ছবিতে কাজ করার পাশাপাশি 'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের পর থেকে বলিউডে কাজের সুযোগ পেয়েছি। ক্যারিয়ারে আমি এখন যে অবস্থানে পৌঁছেছি, তাতে আমি খুব খুশি।"



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭