কালার ইনসাইড

আমি তো সাইনই করিনি, তাহলে বাদ দিল কে?- বুবলী


প্রকাশ: 28/06/2024


Thumbnail

 চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সময়টা ভালো যাচ্ছে না। শাকিব খানের বলয় থেকে বেরিয়ে এসে তার ভাগ্য সহায় হচ্ছে না। শাকিব খান ছাড়া বুবলী যতগুলো সিনেমা করেছেন, তার দু-একটি ছাড়া বাকি সিনেমাগুলোতে দর্শক সাড়া মেলেনি, বেশিরভাগই প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়েছে।

সম্প্রতি শোনা যাচ্ছে, বিভিন্ন কারণে বুবলীর সাথে কাজ করতে অনেকেই অনাগ্রহী হয়ে উঠেছেন। সিনেমার প্রচারণায় অংশ না নেওয়া এবং দর্শকের উদাসীনতার কারণে পরিচালক মোঃ ইকবাল "বিট্রে" সিনেমা থেকে বুবলীকে বাদ দিয়েছেন। একইভাবে, ৭০ শতাংশ শুটিং শেষ হলেও বুবলীর সাথে যোগাযোগ না করতে পেরে পরিচালক জসিম উদ্দিন জাকির তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এ নিয়ে বেশ কয়েকদিন ধরে আলোচনা চললেও বুবলী এ ব্যাপারে চুপ ছিলেন। তবে, অবশেষে এক সাক্ষাৎকারে তিনি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন,

"আমি এসব নিয়ে কথা বলতে চাইনি, কারণ আমি বিষয়গুলোকে আরও জটিল করতে চাইনি। সিনেমা সংশ্লিষ্ট সবাই আমার কাছে সম্মানের এবং পরিচালকরা অভিভাবকের মতো। কিন্তু কিছু মানুষের কর্মকাণ্ড আমাকে এখন বলতে বাধ্য করছে। কেউ যখন আমার নাম নিয়ে নেতিবাচক প্রচারণা করে ভাইরাল হতে চাইবে, তখন আমি চুপ থাকলে দর্শকদের কাছে ভুল বার্তা যাবে।"

তিনি আরও বলেন, "পরিচালকরা সবসময় শিল্পী তৈরির কারিগর এবং একটি ভালো সিনেমা তৈরির ক্যাপ্টেন। কিন্তু এখন দেখা যাচ্ছে, কিছু পরিচালক ভালো সিনেমা তৈরিতে মনোযোগ না দিয়ে শিল্পীদের নিয়ে ভিত্তিহীন ও আপত্তিকর মন্তব্য করে ভাইরাল হতে বেশি মনোযোগী।"

"যে দুটি সিনেমার কথা বলা হচ্ছে— 'বিট্রে' এবং 'মায়া-টু'— তার মধ্যে একটি থেকে আমি অনেক আগেই সরে এসেছি। আর অন্য সিনেমাটি তো আমি সাইনই করিনি, তাহলে বাদ দিল কে?" - প্রশ্ন তোলেন বুবলী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭