কালার ইনসাইড

মুক্তির প্রথম দিনেই 'আরআরআর' এর রেকর্ড ভেঙে দিলো ‘কল্কি’


প্রকাশ: 28/06/2024


Thumbnail

মুক্তির আগেই ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল দক্ষিণী সিনেমা ‘কল্কি’। এবার সেই আলোচনার যথার্থ প্রমাণ পাওয়া গেল। চলচ্চিত্র বিশেষজ্ঞদের পূর্বাভাস অনুযায়ী, এই সিনেমাটি ৪০০ কোটি টাকার ব্যবসা করবে বলে জানা গিয়েছিল।

প্রথম দিনের আয়ের হিসাবে সব রেকর্ড ভেঙে দিল প্রভাস ও দীপিকা অভিনীত এই দক্ষিণী সিনেমা। মেগা বাজেটের এই সিনেমায় অভিনয় করেছেন কমল হাসান, অমিতাভ বচ্চন এবং বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়ও। আগাম বুকিংয়ে ৫৫ কোটি টাকার ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার ইঙ্গিত দিয়েছিল ‘কল্কি’। আর মুক্তির প্রথম দিনেই শুধু সকাল পর্যন্ত ৩৩ কোটি টাকা আয় করে চমক দেখিয়েছে এই সিনেমা।

চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, প্রথম সপ্তাহে প্রভাস ও দীপিকার এই সিনেমার বিজয়রথ অব্যাহত থাকবে। একটি সূত্রে জানা গেছে, প্রথম সপ্তাহে বিশ্বের বক্স অফিসে ২০০ কোটি টাকা আয় করতে পারে ‘কল্কি’। এর মধ্যে শুধুমাত্র ভারত থেকেই ১২০-১৪০ কোটি টাকার ব্যবসা করবে বলে ধারণা করা হচ্ছে। এই বছরের শুরুর দিনের আয়ের হিসাবে কোনো সিনেমা এত দ্রুত এত আয় করেনি।

আগাম বুকিং অনুযায়ী দক্ষিণ ভারতের বিশেষ করে তেলুগু সিনেবাজারে সবচেয়ে বেশি ব্যবসা করেছে ‘কল্কি’। তবে দিল্লি ও মুম্বাইতে টিকিট বিক্রির গতি কিছুটা ধীর।

বিদেশেও দারুণ সাফল্য পেয়েছে ‘কল্কি’। উত্তর আমেরিকায় প্রিমিয়ার শোতে ‘আরআরআর’-এর ৩ মিলিয়ন ডলার আয়কে ছাপিয়ে গেছে ‘কাল্কি’র ৩.৮ মিলিয়ন ডলারের আয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭