ইনসাইড বাংলাদেশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক


প্রকাশ: 29/06/2024


Thumbnail

চট্টগ্রামের সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার দীর্ঘ আড়াই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে সলিমপুর ইউনিয়নের ফকির হাট এলাকায় একটি যাত্রীবাহী বাস পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটায়।

শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় জন নিহতসহ আহত হয়েছেন জন। নিহতের মধ্যে একজন মহিলা আরেকজন পুরুষ। পুরুষের পরিচয় শনাক্ত করা হয়েছে। তিনি চট্টগ্রাম শহরের বড়পোল আবাসিক এলাকার মৃত আবু জাফরের ছেলে আবুল কাশেম (৬৪) অন্যজন মহিলা (৪৫) তার পরিচয় পাওয়া যায়নি।

আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জের আরিফ (৩০), কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল মেতালেব (৫২) ফেনীর সোনাগাজীর স্বপ্না রানী (৪৯) আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানা যায়, সকাল ৯টার দিকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস (স্টার লাইন) দ্রুতগতিতে যাচ্ছিল। হঠাৎ বাসটির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাঝখানে আইল্যাডে উল্টে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা বাসের মধ্যে থাকা যাত্রীদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদিকে স্থানীয়রা হাইওয়ে পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭