কালার ইনসাইড

আইএসআই এর ঘনিষ্ঠ প্রোমোটারের আয়োজনে অংশগ্রহণ নিয়ে সমালোচিত মাধুরী


প্রকাশ: 29/06/2024


Thumbnail

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে নিষিদ্ধ পাকিস্তানি ব্যবসায়ী রেহান সিদ্দিকির আমন্ত্রণে সাড়া দিয়ে বলিউড তারকা মাধুরী দীক্ষিত ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন। রেহান সিদ্দিকির আয়োজিত একটি অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মাধুরীর।

রেহান সিদ্দিকির আইএসআইয়ের সাথে যোগসূত্র থাকার কারণে তিনি ভারতে নিষিদ্ধ। এই প্রেক্ষিতে, মাধুরীর তাঁর সাথে কাজ করার সিদ্ধান্ত বিতর্কের সৃষ্টি করেছে। মাশাবালা ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়েছে, নিষিদ্ধ রেহান বর্তমানে হিউস্টনে বসবাস করছেন এবং সেখানেই একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন। চলতি বছরের আগস্ট মাসে টেক্সাসের হিউস্টন শহরে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে, যেখানে মাধুরীর উপস্থিত থাকার কথা।

রাজনৈতিক ভাষ্যকার এবং কলামনিস্ট সুনন্দা বশিষ্ঠ এই খবর শেয়ার করে তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি অনুষ্ঠানের পোস্টার শেয়ার করে লিখেছেন,

“দেখে হতবাক হচ্ছি যে পাকিস্তানি প্রোমোটার, যাকে ভারতীয় গোয়েন্দা সংস্থা খুঁজছে, এবং যাকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে, সেই ব্যক্তির আয়োজনে মাধুরী কেন অংশ নিচ্ছেন? অভিনেত্রী নিজে বা তাঁর পরিবারের কেউ কি এই বিষয়ে আলোকপাত করবেন? আশা করি তিনি ওই অনুষ্ঠানে যোগ দেবেন না।”

সুনন্দা বশিষ্ঠের সেই পোস্ট দ্রুতই ভাইরাল হয়েছে এবং নেটিজেনদের একাংশ মাধুরীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। সকলেই এক বাক্যে মাধুরীকে রেহান সিদ্দিকির ওই অনুষ্ঠান বয়কট করার আহ্বান জানিয়েছেন। যদিও এ বিষয়ে মাধুরী এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭