ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে ভারত ও বাংলাদেশের ব্যবসায়ীদের মধ্যে মতবিনিময়


প্রকাশ: 29/06/2024


Thumbnail

ভারত ও বাংলাদেশের মধ্যে ব্যবসায় সম্প্রসারণ এবং সম্ভাবনা নিয়ে দুই দেশের ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ এসিস্ট্যান্ট গোয়াহাটি। 

শনিবার (২৯ জুন) দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদ সম্মেলন কক্ষে দুই দেশের ব্যবসায়িদের মাঝে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীমের সভাপতিত্বে সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম এবং স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ এসিস্ট্যান্ট গোয়াহাটির ট্রেড এন্ড প্রটোকল অফিসার আজাহারুল আলম।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ প্রমুখ।

মতবিনিময় সভায় বাংলাদেশ ও ভারতের ১৫০ জন ব্যবসায়ী এতে অংশ গ্রহণ করেন এবং দুই দেশের ব্যবসায় সম্প্রসারণ নিজেদের মতামত প্রদান করেন ব্যবসায়ীরা। মতামতের ভিত্তিতে দুইদেশের মধ্যে বন্ধুত্ব ও ব্যবসায়িদের সম্পর্ক আরো সমৃদ্ধশালী হবে বলে মনে করেন বক্তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭