ইনসাইড গ্রাউন্ড

রোহিত-পান্টের পর সাজঘরে সূর্যকুমারও, ব্যাকফুটে ভারত


প্রকাশ: 29/06/2024


Thumbnail

চলমান টি-২০ বিশ্বকাপের ফাইনালে আজ মুখোমুখি হয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। যেখানে আগে ব্যাট করতে নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে ব্যাকফুটে রোহিত শর্মার দল।

বার্বাডোজের কেনসিংটন ওভালে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ ওভারে তিন উইকেটে ৩৯ রান সংগ্রহ করেছে ভারত।

চলমান আসরে এখন পর্যন্ত অপরাজিত ভারত ও দক্ষিণ আফ্রিকা। শিরোপার মঞ্চে যারা হারবে টুর্নামেন্টে প্রথম হারের সঙ্গে শিরোপাও হাতছাড়া হবে তাদের। স্বাভাবিকভাবেই ম্যাচটিতে যে কেউ কাউকে ছেড়ে কথা বলবে না, তা অনুমেয়।

আজ টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। প্রথম ওভারে ১৫ রান যোগ করেন তিনি ও বিরাট কোহলি। তবে দ্বিতীয় ওভারে এসে রোহিতকে আউট করেন কেশভ মহারাজ। একই ওভারে রিশাভ পান্টকেও সাজঘরে ফেরান এ স্পিনার।

এরপর ক্রিজে আসেন টি-২০ স্পেশালিস্ট সূর্যকুমার যাদব। আজ তিনিও ব্যর্থ হয়েছেন। তাকে ৩ রানে সাজঘরে ফেরান কাগিসো রাবাদা। এ অবস্থায় ব্যাকফুটে ভারত। কোহলির ব্যাটে লড়ার স্বপ্ন দেখছে তারা।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশাভ পান্ট, সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আর্শদীপ সিং, জাসপ্রিত বুমরাহ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ত্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা ও আনরিখ নরকিয়া।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭