কালার ইনসাইড

ভিকি জাহেদের নতুন হরর থ্রিলার 'একটি খোলা জানালা'


প্রকাশ: 01/07/2024


Thumbnail

নির্মাতা ভিকি জাহেদ আবারও থ্রিলার গল্প নিয়ে হাজির হচ্ছেন। তবে এবার নাটক, সিরিজ বা ওয়েবফিল্ম নয়, থ্রিলারের সঙ্গে হরর যুক্ত করে তিনি নির্মাণ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা, যার নাম ‘একটি খোলা জানালা’।

এই সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও সালহা খানম নাদিয়া। দুই অভিনেত্রীই নার্সের চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি সিনেমার টিজার ও পোস্টার প্রকাশ পেয়েছে। এক পোস্টারে ফারিণকে নার্সের পোশাকে, হাতে স্টেথোস্কোপ নিয়ে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে। আরেক পোস্টারে নাদিয়াকে ইনজেকশনের সিরিঞ্জ হাতে হাসিমুখে, চোখে পানি নিয়ে দেখা গেছে। অন্য একটি পোস্টারে দুজনকে একসঙ্গে দেখা গেছে, যেখানে ফারিণ ঠোঁটে আঙুল দিয়ে চুপ থাকার ইশারা করছেন এবং নাদিয়া সিরিঞ্জ হাতে দাঁড়িয়ে আছেন।

২৮ সেকেন্ডের টিজারেও রহস্যের আভাস পাওয়া যায়। রাতে প্রচণ্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত, কেউ একজন ইজি চেয়ারে বসে দুলছেন এবং হাতের আঙুল নাড়ানোর চেষ্টা করছেন। টিজার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘অশরীরী সেই রাতে কী হয়েছিল সবার সঙ্গে?’

ভিকি জাহেদ জানিয়েছেন, “এটা দেশের বাইরের একটি গল্প, যা বাংলাদেশের প্রেক্ষাপটে এনে চিত্রনাট্য তৈরি করা হয়েছে। দুজন নার্সের এক রাতে ঘটে যাওয়া অদ্ভুত ঘটনা নিয়ে এই গল্প। নারীকেন্দ্রিক গল্পে সব সময় যে রকম চ্যালেঞ্জিং চরিত্র তুলে ধরি, এটাও তেমন। ভিন্ন কিছু করার চেষ্টা থেকেই এই গল্পটি তৈরি করা।”

তিনি আরও জানান, ‘একটি খোলা জানালা’ স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি প্রায় ৫০ মিনিট দীর্ঘ এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭