কালার ইনসাইড

হিমুর মৃত্যুর ঘটনায় মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেঁছালো


প্রকাশ: 02/07/2024


Thumbnail

ছোট পর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু নিয়ে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে এবং তার এক বন্ধুকে আটক করা হয়েছে। হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১ আগস্ট নির্ধারণ করেছেন আদালত।

সোমবার (১ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত এই তারিখ নির্ধারণ করেন। এদিন মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল, কিন্তু পুলিশ তা দাখিল করতে পারেনি। এজন্য বিচারক নতুন তারিখ নির্ধারণ করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ঘটনার দিন হিমুর বাসায় তার প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রুফি (৩৬) এবং মেকআপম্যান মিহির ছিলেন। মিহির হিমুর বাসাতেই থাকতেন এবং রুফি ছয় মাস ধরে নিয়মিতভাবে সেখানে যাতায়াত করতেন এবং মাঝে মাঝে রাত্রীযাপন করতেন।

অভিযোগে উল্লেখ করা হয়, গত ১ নভেম্বর হিমু রুফির মোবাইল নম্বর ও ভিগো আইডি ব্লক করে দেন, যা নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়। ২ নভেম্বর বিকাল ৩টার দিকে রুফি বাসায় এসে কলিং বেল বাজালে মিহির মেইন দরজা খুলে দেন এবং রুফি বাসায় প্রবেশ করেন। মিহির তার রুমে চলে যান। ৫টার দিকে রুফি মিহির রুমে এসে চিৎকার করে জানান হিমু আত্মহত্যা করেছে।

পরে মিহির জিজ্ঞাসা করলে রুফি জানান তিনি বাথরুমে ছিলেন। এসময় হিমু সিলিং ফ্যানের হুকের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেন। মিহির হিমুর রুমে গিয়ে তাকে ফাঁস নেওয়া অবস্থায় পান এবং রুমে দুটি কাঁচের গ্লাস ভাঙা অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তারা দুজন হিমুকে নামিয়ে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রুফি হিমুর মোবাইল ফোন দুটি নিয়ে কৌশলে চলে যান।

গত বছরের ২ নভেম্বর ছোট পর্দার অভিনেত্রী হুমায়রা হিমু মৃত্যুবরণ করেন। রাজধানীর উত্তরায় নিজ বাসায় আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হয়। 

হিমুর মৃত্যুর ঘটনায় তার খালা নাহিদ আক্তার ২ নভেম্বর রাতে জিয়াউদ্দিন ওরফে রুফিকে আসামি করে মামলা করেন। মামলার পর রুফিকে গ্রেফতার করে পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭