কালার ইনসাইড

‘তুফান’-এর পর রাফীর নতুন প্রজেক্ট বঙ্গ’র ‘ব্ল্যাক মানি’


প্রকাশ: 04/07/2024


Thumbnail

এবারের ঈদে নির্মাতা রায়হান রাফি ‘তুফান’ সিনেমা দিয়ে তুমুল সাড়া ফেলেছেন। সেই উচ্ছ্বাস থামতে না থামতেই নতুন প্রজেক্টে হাত দিয়েছেন তিনি।

জানা গেছে, দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বঙ্গ’-এ আসছে রাফির নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’। সম্প্রতি বঙ্গর অফিসে পরিচালক রায়হান রাফি ও বঙ্গের চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জুর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। তবে এই সিরিজে কোন তারকারা অভিনয় করবেন তা এখনও প্রকাশ করেননি নির্মাতা বা প্ল্যাটফর্ম।

এই প্রসঙ্গে পরিচালক রাফি বলেন, “ব্ল্যাক মানি’ বঙ্গের সাথে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরণের গল্প বলার চেষ্টা করি, এটি সেই ধারা থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গের সাথে এমন একটি প্রজেক্টে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।”

প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “রাফি এমন একজন নির্মাতা যিনি তার প্রথম কাজ ‘পোড়ামন-২’ দিয়েই তার স্বাতন্ত্র্য ও দক্ষতা প্রমাণে সফল হয়েছেন। রাফির প্রতি আমার মুগ্ধতা সেই পোড়ামন-২ থেকেই। পরবর্তীতে, আমরা বঙ্গ থেকে রাফির ‘পোড়ামন-২’ এবং ‘দহন’ সিনেমার ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাইটস নিয়েছি। দুটো ছবিই বঙ্গের দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। তাছাড়া দেশে ও প্রবাসে রাফির ‘তুফান’ অসাধারণ সাফল্য দেখাচ্ছে।” 

তিনি আরও বলেন, “ব্ল্যাক মানির গল্পটি রাফি আমাকে এই বছরের শুরুতেই শুনিয়েছিলেন। যার ধারাবাহিকতায় গত ২ জুলাই আমাদের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ‘ব্ল্যাক মানি’ নিয়ে আমরা বঙ্গ পরিবার অত্যন্ত আশাবাদী। আমি বিশ্বাস করি এটি রায়হান রাফির আরেকটি সফল কাজ হবে এবং বাংলা কন্টেন্ট দেশে ও প্রবাসে আরও এগিয়ে যাবে।”


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭