ইনসাইড বাংলাদেশ

পাবনায় বৃদ্ধের শরীরে ব্যাটারির এসিড নিক্ষেপের অভিযোগ


প্রকাশ: 04/07/2024


Thumbnail

জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে আব্দুর রহিম (৬২) নামের এক বৃদ্ধের শরীরে ব্যাটারির এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের ওপর।

বৃহস্পতিবার (০৪ জুলাই) ভোর রাতের দিকে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ি গ্রামে ঘটনা ঘটে। ভুক্তভোগী রহিম ওই গ্রামের মৃত ওমর আলীর ছেলে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা।

ভুক্তভোগী আব্দুর রহিম সাংবাদিকদের জানান, বেশকিছুদিন ধরে একই গ্রামের মৃত আজিজুল হকের ছেলে শহিদুল ইসলাম শহীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল আব্দুর রহিমের। বিষয়টি নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে শালীস বৈঠকও হয়। কিন্তু কোনো সুরাহা হয়নি। বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে শহিদুল ইসলাম, তার দুই ছেলে শফিকুল হাফিজুরসহ বেশ কয়েকজন আব্দুর রহিমকে ঘুম থেকে ডেকে তুলে ঘরের বাইরে নিয়ে আসে। এরপর আব্দুর রহিমের শরীরে  এসিড (ব্যাটারির পানি) নিক্ষেপ করে পালিয়ে যায়।

এতে আব্দুর রহিমের গলা থেকে কোমড় পর্যন্ত শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আব্দুর রহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ‘লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭