ইনসাইড বাংলাদেশ

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০


প্রকাশ: 05/07/2024


Thumbnail

ফরিদপুরের ভাঙ্গায় গোল্ডেন পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন যাত্রী।

শুক্রবার (০৫ জুলাই) দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের পুকুরিয়া যদুরদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় পিকআপের চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যান। পিকআপটি দুমড়ে মুচড়ে যাওয়ায় চালকের মরদেহ এখনও আটকা পড়ে রয়েছে। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারে কাজ করছেন। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহ হেল বাকী জানান, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী বাস যদুরদিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস ও পিকআপের সামনের অংশ সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও জানান, সংঘর্ষের পর ছিটকে সড়কের পাশে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের খুঁটির সঙ্গে গিয়ে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই পিকআপের চালক ও হেলপার মারা যান। দুর্ঘটনায় আহত হয়েছেন ১০ ব্যক্তি। তবে এখনও নিহতদের পরিচয় পাওয়া যায়নি। উদ্ধার কাজ চলছে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ পরিচালনা করা হচ্ছে। পিকআপের চালক আটকা পড়ে মারা গেছেন। তার মরদেহ বের করতে কাজ করছি আমরা। এছাড়া হেলপারও ঘটনাস্থলেই মারা গেছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭