ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার, মাদক কারবারি গ্রেপ্তার


প্রকাশ: 05/07/2024


Thumbnail

সিরাজগঞ্জ ও বগুড়ার বিভিন্ন স্থানে একাধিক অস্থায়ী চেকপোষ্ট থেকে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‌্যাব-১২)।


অভিযানের শুরুতে বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ১০ টার দিকে সিরাজগঞ্জ সদর থানাধীন ২ নং বাগবাটি ইউনিয়নের ফুলকুচা এলাকায় রেজিস্ট্রেশন বিহীন একটি কাভার্ড ভ্যান থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ওই রাতেই ১১ টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টা বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৪৪৭৬) থেকে ৫১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

এরপর শুক্রবার (৫ জুলাই) ভোর সাড়ে ৪ টার দিকে বগুড়া জেলার শেরপুর থানাধীন হাজীপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে একটি যাত্রীবাহী বাস থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং সংশ্লিষ্ট মাদক কারবারির সাথে জড়িত থাকার অপরাধে ৫ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, কুষ্টিয়া সদরের খাজানগর (কাতলমারি) এলাকার মোঃ বক্কার শেখের ছেলে মোঃ মোজাহার শেখ (৩১), লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর এলাকার মোঃ নুর মোহাম্মদের ছেলে মোঃ আব্দুল মোনা (১৯), কুড়িগ্রাম জেলার কচুকাটা থানার কেদার (খাঁ পাড়া') মহল্লার মৃত কামাল হোসেনের ছেলে মোঃ আনিছুর রহমান (৩৫), কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার কাঠগিরি এলাকার মোঃ মঈন আলীর ছেলে মোঃ নিজাম উদ্দিন (৪০) এবং একই জেলার কচাকাটা থানার দক্ষিন বলদিয়া (কুমারটারী') এলাকার তমছের আলীর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩০) ।

 

শুক্রবার সকাল ১১ টার দিকে র‌্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান।

 

অধিনায়ক আরও জানান, মাদক ব্যবসায়ীদের সাথে থাকা মাদক কেনা বেচার কাজে ব্যবহৃত ৮ টি মোবাইল ফোন, নগদ ছয় হাজার আটশো নব্বই টাকা, ১ টি ট্রাক ও ১ টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ সদর থানা, সলঙ্গা থানা এবং বগুড়া জেলার শেরপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭